শিক্ষিত্ব বাঙ্গালী
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

ইংরেজী মিডিয়ামের ছাএ মোরা ,বাংলিশ ভাষা " Own Culture is dying" বলে দেখাই স্বদেশ ভালোবাসা
শুনি হিন্দী গান আর হলিউড মুভি
তাই কাজী নজরুল কে বলি বিশ্ব কবি।
দেশের আলো মোরা মেধাবী ছাএ
"I m GPA5" বলে করি তাই গর্ব।।
চাকরী করবো তাই লেখাপড়া করি
মোরা উচ্চশিক্ষিত মাষ্টার্স ডিগ্রীধারী।
বাঙ্গালী জাতি মোরা আজ মানুষ হয়েছি
বিলেতি আত্বা মোদের চামড়া দেশী
উচ্চশিক্ষিত আজ ঘরে ঘরে
প্রমাণ স্বরপ ডিগ্রীটা ফ্রেমেকরে টানানো দেয়ালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।