প্রণয় বিদায়
- শাহজাহান বিপ্লব ২৬-০৪-২০২৪

এই মেয়েটি ভালোবাসতেই জানেনা
হঠাৎ আবেগের উষ্ণ ছোয়াঁয়
জাগায় না সে কখনোই
তাই রাত্রির একাকীত্ব আমাকে
আজ চিনে নিয়েছে
আমাকে দিয়েছে সে ঠাঁয়
সাদর সম্ভাষণে।।

এই মেয়েটি ভালোবাসতেই জানেনা
হাত ধরে একটু পরশ দিতেও
রয়েছে তার সীমাহীন কার্পণ্য
নিজেকে উপস্থাপিত করে
অায়নাতে দাড়ায় না সে কখনোই।।

এই মেয়েটি ভালোবাসতেই জানেনা
হাসির আলোয় নিজেকে
ভাসাতেও তার রয়েছে ছলচাতুরী
যোজন যোজন ব্যবধানে
বক্ষকে বিদীর্ণ করে তাই
দিয়েছি প্রণয় বিদায়।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।