অভিমান
- মো:আব্দুল্লা আল মামুন ২৬-০৪-২০২৪

আর ডাকে না কোকিল এখন
আসুক যতই বসন্তকাল,
কোকিলারে ডাকতে ডাকতে
ধরে গেছে গাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।