প্রত্যাখ্যান
- শাহজাহান বিপ্লব ২৬-০৪-২০২৪

আমি কাদঁবো না আর তোমার ব্যাথায়
আমি গাইবো না গান তোমার আশায়
আমি লিখবো না আর কাব্য কোন
স্মৃতির চোরাপাতায়।

আমি ছিড়বো না ফুল কোন গাছের
গাঁথবো না আর মালা
আমি নদীর সাথে খেলা করে
কাটাবো না বেলা।

নিঝুম দ্বীপে ঘর বানাবার
বাধঁবে না সাধ মনে
তুমি কেন অামায় ডেকেছিলে
তোমার নিমন্ত্রণে???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।