মনের আঙ্গিনায় তুমি৷
- আবু নাছের জুয়েল ০৮-০৫-২০২৪

কখনো তোমায় দেখি নাতো আর,
তোমার জানালায়৷
আজো তুমি আর হাঁট নাতো হায়,
চেনা পথটায়,
তুমি সব সময়ই করো বিচরন,
মনের আঙ্গিনায়৷
কিছু ভুলে হায় হারিয়েছি তোমায়,
মিথ্যে ভালোবাসায়৷
ফিরে এসো তুমি বলিনি তো আর,
আমার অজানায়৷
তুমি সব সময়ই করো বিচরন,
মনের আঙ্গিনায়৷
জানি না তো তুমি কতসুখে আছ,
ভুলে কি গেছ আমায়৷
মনেকি পড়ে না এই আমাকে,
তোমার অজানায়৷
তুমি সব সময়ই করো বিচরন,
মনের আঙ্গিনায়৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৪৯ মিঃ

valo laglo @@@@@@@@@@@