ফিরে এসো কল্পনায়৷
- আবু নাছের জুয়েল ২৫-০৪-২০২৪

ফিরবে না জানি তা,
এসো তবু কল্পনায়৷
স্মৃতি হয়ে ফিরে এসো,
ভরা কোন পূর্নিমায়৷
মেঠ পথে হেঁটে যাই,
খোলা আকাশ খালি পায়৷
আছ তুমি মনে তাই,
ভালোবাসার গান গাই৷
সুরে সুরে বলে যাই,
প্রিয়া তোমায় ফিরে চাই
আমার এ জীবনটায়,
ভালোবাসার দোটানায়৷
তুমি আছো মনে তাই,
শুধু তোমায় ভালোবেসে যাই,
বারে বারে স্মৃতি হয়ে,
ফিরে এসো কল্পনায়৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৫০ মিঃ

valo laglo @@@@@@@