তুমি যে আমার
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২৮-০৩-২০২৪

তুমি যে আমার অজস্র ফুলের মাঝে একটি মাত্র গোলাপ।
তাইত অদ্যাপি হতে তোমায় নিয়ে আমার অন্তহীন সংলাপ।
তুমি যে আমার অজস্র পাখির ভিড়ে একটি টিয়া পাখি।
তাইত অদ্যাপি হতে ক্লান্তিহীন আমার দু আখি।
তুমি যে আমার অজস্র গানের মাঝে একটি মাত্র গান।
তাইত অদ্যাপি কভু দেখিনি তোমার অভিমান।
তুমি যে আমার অজস্র কোটি তারার মাঝে একটি মাত্র তারা।
তাইত তুমি হীনা আমার জীবন বড্ড ছন্নছারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।