আমাতে আমি
- আবরার আকিব - আমি ২৯-০৩-২০২৪

আমাতে আমি, আমি বিশ্বময়।
আমার জগৎ, আমি সে জগতের বিস্ময়।
আমাতে আমি, অদম্য সুপ্তময়।
নির্লিপ্তময়তার বিমুক্ত আশ্রালয়।
আমাতে আমি, আমি মহামহিম।
নব সুরের নব গানের অভ্যুদয়।
আমাতে আমি, অস্ফুট রিক্তের ছায়াময়।
নব উন্মেসের প্রতীক মন্থর গ্লানিময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।