বিমুগ্ধ
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২৬-০৪-২০২৪

তোমার আখি-পানে চাহিয়া এক বিমুগ্ধতা অনুভব করিয়াছি ।
যতটা পারিয়াছি দৃষ্টি লুকানোর বৃথা চেষ্টা করিয়াছি।
কিন্তুু পারিনাই কোনদিন পারবও না যে।
ক্লান্তিহীন চোখ বারবার খুজে বেড়ায় শুধু তোমার চোখে চোখ রাখার জন্যে।
তোমার দু চোখে আমি কালো মেঘ দেখিয়াছি।
তোমার কাজল কালো চোখের আলোতে বিমুগ্ধ হয়েছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।