সত্য
- আবরার আকিব - সত্য-মিথ্যা ২৪-০৪-২০২৪

ছলনে, ছলনে মিথ্যা আশ্বাস।
কেড়ে নিতে পারে সব বিশ্বাস।
ধরণীর বুকে, মিথ্যা ডুবিছে বারে বারে।
সত্যের পথিক ঘুড়িছে সবার দ্বারে দ্বারে,
কাপিছে ধরণী সত্যের হুঙ্কারে।
সত্যকে বুকে ধারণ করে হও বীর অম্লান।
যতদিন থাকিবে ধরণী সকলি গাহিবে, তোমার জয়গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।