অপ্রাপ্ত
- আবরার আকিব - আমি ২০-০৪-২০২৪

সর্বগ্রাসী দহনে, যখন ছিলাম আমি বিক্ষিপ্ত।
সর্বত্যাগী ছলনে, তখন ছিলাম আমি নির্লিপ্ত।
সর্বধ্যানী চলনে, তখন ছিলাম আমি দীপ্ত।
সর্বরুপী মিলনে, তখন ছিলাম আমি অভিসপ্ত ।
সর্বদর্শী দর্শনে, তখন যে ছিলাম আমি অপ্রাপ্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।