সত্যের বাণী
- আবরার আকিব - সত্য-মিথ্যা ২০-০৪-২০২৪

ঢাকিছে সত্যের সকল দুয়ার খুলে তোমায় সত্যের পথিক।
সত্যের পথে চলে তুমি পথ বেছে নাও সঠিক।
চন্দন কাঠে পুড়িবার আগে তোমার শবদেহ,
ভুলে যাও জগতের সকল মিথ্যার মোহ।
শাণিত বক্ষে গাহিয়া যাও সত্যের বাণী।
শিক্ত হস্তে মুছে দাও সকল মিথ্যাময় গ্লানি।
দহন প্রান্তরে হেটে চল নগ্ন পায়ে,
যত বাধাই আসুক সত্যকে ধারণ কর নির্ভয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।