তোমার অপেক্ষায়৷
- আবু নাছের জুয়েল ২৫-০৪-২০২৪

মাঝে মাঝে মাঝ রাতে,
স্মৃতির মানষপটে,
মনে পড়ে বন্ধু হায়,
তোমার আদর আর খুনসুটি৷
মোলা জানালার পাশে বসে,
আকাশের পানে চেয়ে,
জছনাকে সাথে করে,
সেই মায়াবী সেই রাত৷
মনে পড়ে চুপি চুপি,
গেয়েছিলে যে গানের কলি,
নয়তো সেই আড্ডার মাঝে,
তোমার লিখা কবিতা গুলি৷
মনে পড়ে কি বন্ধু অন্ধকারে,
দুজনেৱ মিশে যাওয়া,
চোখ ভিজে যায়,
মন পুঁড়ে হায়,
আছি তবু আজো,
তোমার অপেক্ষায়৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।