ভ্রুন হত্যা৷
- আবু নাছের জুয়েল ২৭-০৪-২০২৪

তোমাদের দুই নৱ -নারীর মিলন,
বৈধ কিংবা অবৈধ সে সর্ম্পোক,
ইচ্চা কিংবা অনিচ্চার ফসল,
একটি মনুষ্য জীবন কিংব ভ্রুন৷
মনেৱ মত নাইবা হোল,
লিঙ্গের হয়তো বৈষম্য,
কেন তবে কর হত্যা,
একটি জীবন কিংবা ভ্রুন৷
তোমাদের ভুলেৱ ফসল যদি হয়,
তাতে কি দোষ এই ভ্রুনের,
কেন, তবে কেন তাকে কর হত্যা,
কেন শুধু শাস্তি কিংবা দায় শুধু ভ্রুনেৱ৷
হায়রে মানব সমাজ কত নীচ তোমরা,
নিজেদর সল্প ভালোবাসার ফলকে
ফেল আস্তাকুড়ে, কোথায় মানবতা,
এতো তোমাদের লজ্জা,তোমাদের কাপুরুষতা,
কি লাভ হলো বলো তোমার,
একটি জীবন কিংবা একটি ভ্রুন করে হত্যা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৫২ মিঃ

valo @@@@@@@