বিষন্নতা
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ১৯-০৪-২০২৪

চরম বিষন্নতা আমায় গ্রাস করে ফেলছে।
আমি আদৌ কী পারতেছি তার বিশ্বাস অর্জন করতে?
জানিবার অধিকারটুকু ও যে আমার নাই।
তার জন্য অন্তহীন অপেক্ষার পর যখন তার দেখা পাই ;
যেন এলোমেলো হয়ে যায় সব, দিশেহারা হয়ে যাই ।
তবুও কী যেন এক অগ্নিদাহে পুড়ে যায়, আমার সর্বসমেত।
জানিনা তাহার অলক্ষে আমার মনোবেদনা কতটুকুই বা বুঝতে পারছে সে ?
বিশ্বাস -অবিশ্বাসের মায়াখেলার কাছে পরাজিত হতে চাইনা আমি।
আমি তাহার প্রলুব্ধতা চাই।
আশা নিরাশার কেন্দ্রবিন্দু তে আমি পূর্ণতা চাই।
তার চোখে চোখ রাখার অধিকার চাই।
অসত্যে নয় সত্য প্রেমের পূর্ণতা আমি চাই।
কেন তারে দেখিলাম.............
কেন প্রেমে পড়িলাম..........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।