এমনি দৃশ্য
- মুহা. মোতালেব হোসেন ২৯-০৩-২০২৪

ধানক্ষেত দেখেছো হে- মানুষ, ধানক্ষেত... আমি তো প্রায় দেখি ধানক্ষেতের কষ্ট । ধানক্ষেতের আলগুলো ভেঙ্গে গেছে, ধানক্ষতে নেই পানি- পোকা লেগেছে অনেক আগেই, যেভাবে লেগেছে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
০৪-১২-২০১৭ ১৬:২০ মিঃ

এটা কী...???