জঙ্গি
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

মানুষরুপী রাক্ষস যারা
জঙ্গি নামে পরিচিত তারা
ভিন্ন ছলে প্রাণনাশে লিপ্ত
সমাজ জঙ্গির পরে ক্ষিপ্ত।
:
জঙ্গির মুখে ধর্মের বুলি
দিদা করেনা ছুড়তে গুলি
রক্তে লাল করেছে জঙ্গিরা
ঐ,হলি আর্টিজান রেস্তোরাঁ।
:
মানুষ হত্যায় স্বর্গ চায়
আমার শুনে যে হাসি পায়
ইসলাম ধর্মে নেই ক্রোধ
জঙ্গির নেই বিবেকবোধ
:
রাজপথে মৃত্যদেহ পরে
ওরা ধর্মীয় লেবাছে ঘুরে
যদি একবার দেখা পাই
শ্মশানে পুড়ে করব ছাই।
:
বীর বাঙালিজাতি বিদ্রোহী
ধ্বংস করবই দেশদ্রোহী
জঙ্গি ধর্মহিন বহুমুখী
এসনা তরুণ,জঙ্গি রুখি
বাংলার সুখ করছে খণ্ড
জঙ্গি ধরে দিব মৃত্যুদণ্ড।

০১/০৯/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।