সুখে থেকো
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

সুখে থেকো,সুখে থেকো,সুখে থেকো
আগামী দিনে সুখে থেকো।
ঝড়ো বাদলায় সুখে থেকো
শয়নে স্বপনে,
নিশিতে ও ভোরে সুখে থেকো।
চুমোতে ও সঙ্গমে সুখে থেকো,
পরকীয়ায় ও মেয়ে সুখে থেকো।
ড্রেসিংটেবিল,মেকআপ ঘর
আলিশান বেড ও সোফায়
সুখে থেকো।
আঁটোসাঁটো ব্লাউজে সুখে থেকো
কোকেইন,বিয়ার-
আর মিনি পিলে সুখে থেকো
পতিতাবৃত্তিতে সুখে থেকো,
লিঙ্গ আর বীর্যের ঘ্রাণে সুখে থেকো!
সুখে থেকো
প্রাক্তন প্রেমিকা ওলো সুখে থেকো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।