অমর ঙ্গাণী
- মুহা. মোতালেব হোসেন - বাসন্তিকা পত্রিকা ২৩-০৪-২০২৪

এই তো দিন নয়, সেদিনের সময় কি মহা-কান্ড, কি মহা রণক্ষেত্র এই বাংলার বুকে...। কত হানাহানি, কত আত্মচিতকার কত নির্যান, কত জ্বালা কত দুঃখ, কত বেদনা । সেই সময় যে করেছে দেশের জন্য আত্মদান সে আজ রহিয়াছে মহিয়ান । অমর ঙ্গাণীর রক্ত দিয়ে বাংলা মাকে শান্ত করে ঘুমায়ে আছে লোকান্তরে...। অমর ঙ্গাণী অমর হয়ে আছে সবার সপ্ন হৃদয়ে, তাই মোরা জানা শ্রদ্ধা সালাম অমর ঙ্গাণীদের তরে...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Poet
১৩-০১-২০১৭ ১৩:১৬ মিঃ

বেশ ভালো লাগল

M2_mohi
২০-০৯-২০১৬ ১৩:২৮ মিঃ

উপযুক্ত লিখনী

saif
২০-০৯-২০১৬ ১২:৪১ মিঃ

দেশের কবি