বিচ্ছেদ
- আরিফুল হক দ্বীপ ২৮-০৩-২০২৪

আর কোন কথা নেই
চোখে চোখ রাখা নেই
নেই কারো জন্য অপেক্ষা।
এইতো মুক্তি;
আমিতো আছিই,
তুমি ভালো থেকো রিয়া!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ghas-ful
০১-১১-২০১৬ ২০:৪৩ মিঃ

হৃদয়ের সবটুকু প্রেম রিক্ত করে সিক্ততায় ভরপুর।বেশ ভাল লাগল