স্বপ্ন
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২০-০৪-২০২৪

একটি স্বপ্ন আমায় পিছু নিয়েছিল।
প্রতিমূহুর্ত আমায় নিমগ্ন রেখেছিল।
হয়তোবা কখন ও পূর্ণতা এনে দিয়েছিল।
কখন ও আবার শূন্যতায় ডুবিয়েছিল।
সে স্বপ্ন আমার রাতের ঘুম কেড়ে নিল।
আমার স্বর্বস্ব লুট করে নিল।
আমার সর্বত্র জুরে স্বপ্ন মোহনিদ্র করে রেখেছিল।
সম্মুখে এগিয়ে যাওয়ার সাহস যুগিয়েছিল।
সেই স্বপ্নই যে আজ আমায় লক্ষ্যে পৌছে দিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।