তোমার আকাশ, আমার আকাশ
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

তোমার আকাশে আলোর মিছিল
আমার আকাশ জুড়ে নিকষ কালো
তোমার আকাশে উড়ে শঙ্খচিল
আমার শূন্য আকাশ লাগে ভালো।
তোমার আকাশে জ্বলে ধ্রুবতারা
আমার আকাশে চাঁদ সাথীহারা।
তোমার আকাশ মায়াবী জোছনামাখা
আমার আকাশ কালো মেঘে ঢাকা।

তোমার আকাশে উড়ে শুভ্র মেঘ
আমার আকাশ জুড়ে ঘন কুয়াশা
তোমার আকাশে স্বস্তির হিম আবেগ
আমার আকাশে ঘনঘোর বরষা।
তোমার আকাশে রংধনুর মায়া
আমার আকাশ বিবর্ণ, ধুপছায়া।
তোমার আকাশে পূর্ণতার সমাহার
আমার আকাশে শূন্যতার হাহাকার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।