চলো বাংলাদেশ
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

চলো বাংলাদেশ, তুমি যাও এগিয়ে
সারা বিশ্বকে তুমি দাও দেখিয়ে।
এগিয়ে যাবার এইতো সময়
তাকিয়ে আছে কোটি কোটি হৃদয়।
সম্ভাবনার দুয়ার খুলে দাও
ভুলে গিয়ে সব দ্বিধা-সংশয়।
অসীম সাহস বুকে লুকানো
বারেবারে তাই আঘাত হানো।
পরাজয়ের গ্লানি মুছে ফেলে
বিজয় মুকুট ছিনিয়ে আনো।
অকারণে তুমি ভয় কেন পাও?
জয়ের লক্ষ্যে তুমি এগিয়ে যাও।
সকল বাঁধার দেয়াল ভেঙে
লাল-সবুজের পতাকা উড়াও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।