দুয়ারে ছিটকিনি
- শাহ আজিজ ১৮-০৪-২০২৪

তোমার কান্তিময় অবয়বখানি
তোমার তীক্ষ্ণ ভুরু
উজ্জ্বল চোখ, দ্যুতিময়
সবল পেশীর সমাহারে হস্ত, বক্ষ
কোঁকড়ানো কেশমালা ।
এ সবি শুধু সামনে এগিয়ে চলা
এবং বিলীন হওয়ার তরে শব্দহীন একাকীত্বে
কুঁচকানো অবয়বে , কুঁজো হওয়া কাঠামো
আর সাদাকালো দৃষ্টি বিলীনতা ।
এসব থেকে ফিরে আসার নেই কোন পথ
বন্ধ দুয়ার, ছিটকিনি দিয়েছে ঈশ্বর ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।