একটি ফুল
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

একটি ফুল; হাতে গোনা কয়েকটি পাপড়ি; সেগুলতে মিশে আছে গভীর আবেগ; সাথে কিছু দীর্ঘশ্বাস। ফুলটা চাপা পরে থাকে পকেটে। তার বের না হওয়ার কাহিনীটা অজানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।