সাক্ষাতকার
- আলী আহমদ - আলী আহমদ ১৯-০৪-২০২৪

সাক্ষাতকার . আমার শৈশব খেয়েছে কুশিয়ারা কৈশোরে ছিলো সুরমার দাপাদাপি আর এই প্রৌঢ়ত্বে আমার সাথে বেতাল বাছুরের মতো খেলছে বড়ভাগা তাদের স্মৃতিসিন্দুকে উঁকি দিয়ে দেখতে পারো এই আমাকে। না পারলে আমার কাছে এসো এবং এই নাও, তোমাকে দিলাম অামার এককোটি বছরের অর্জন। . তুমি আর কিচ্ছু বলতে বলো না! এর বেশি নিজেকে প্রকাশ করতে চাই না। . প্লিজ, অামাকে বাধ্য করো না একথা বলতে- এই নাও, চেখে দ্যাখো অামার একশো কোটি বছরের সঞ্চয়-স্বাদ! . ১৭/১০/১৬ . গহরপুর, বালাগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।