শূন্য অতীত
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

আমি আলোর মাঝে অন্ধকারের কষ্ট দেখেছি,
স্থান না পাওয়ার কষ্ট।
আমি নদীতীরের তপ্ত বালু দেখেছি,
যাতে ছিল দাহ্য বৈশিষ্ট্য।
আমি আমার অস্তিত্তকে দেখেছি,
যা অতীত শূন্য।
যে অতীতের ছিল; স্থান না পাওয়ার কষ্ট।
দাহ্য’র মতো জ্বলেছে নিয়ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।