রংধনুর চিঠি
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

চিঠি দিলাম তোমার তরে
রং-এর আবির মেখে
স্বপ্ন দেখা রাজকন্যা
তুমি থাকো রংধনুর ওপাশে।

আমার রাজ্যে এসো তুমি
মেঘের ভেলায় ভেসে
রংধনুর ঐ পথ পেরিয়ে
দিগন্তেরই শেষে।

আকাশের সীমানায় এসে
ডাক পাঠিও রং ছড়িয়ে
আমি তোমার রং-এই মন রাঙ্গাবো
রং-এর আবির মেখে।

তুমি আমি দুজন মিলে
ঘর সাজাবো মেঘের দেশে
স্বপ্নগুলো জ্বলবে হেসে
তারার প্রদীপ হয়ে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।