শেয়ালের বিয়ে
- শাহ্ আলম শেখ শান্ত ১৩-০৫-২০২৪

শেয়ালের বিয়ে
শাহ্ আলম শেখ শান্ত
=================
রোদবৃষ্টি একসাথে আজ
শেয়াল মামার বিয়ে
যাচ্ছে উড়ে ঐ বিয়েতে
টুনটুনি আর টিয়ে !
বায়না ধরে খায় না কিছু
খুকুমণি সারাহ্
ঐ বিয়েতে যেতে হবে
একপায়ে সে খাড়া !
বাবা বলে, মিথ্যে ওসব
খুকু বলে, না, না
শুনছি আমি দাদির মুখে
করো নাকো মানা !
কোথায় বিয়ে! যাবে কিসে!
রেগে বলে বাবা
ময়ূরপংখী নায়ে যাবো
তুমি সাথে যাবা ?

সমাপ্ত
২৮/১০/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।