বাবা তুমি
- মোহাম্মাদ মাহতাপ ইসলাম ১৯-০৪-২০২৪

বাবা তুমি হাসাও বলে
আমি নিত্য সুখে হাসি,
জগৎ মাঝে আপন বলে
বাবা তোমায় ভালোবাসি।

বাবা তুমি ডাকো বলে
হাজার সাড়া দেই,
বাবা আমার বড়ই আপন
এমন কেউ আর নেই।
বাবা তুমি কাছে টানো বলে
তোমার আদর চষি,
বটবৃক্ষের ছায়ার মতো
তোমার পরশে বসি।
বাবা তুমি হাজার মাঝে
শ্রেষ্ঠ বাবা একজন,
বাবা তোমায় বাসবো ভালো
এই সারাটি জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।