ঘোড়ার ডিমের ছাও
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

ভাল্লাগে না বিষে ভরা
সবজি শাকের পাও
আমায় বাপু দাও না কিছু
বাউত্তা শাকের ছাও।

ভাল্লাগে না চাষের মাছের
মাথা মুণ্ডু পাও
আমায় কিছু খালে বিলের
মাছের মাথা দাও।

ভাল্লাগে না বয়লার মুরগী
তুলতুলে তার পাও
আগের মতোন স্বাদের কিছু
আমায় এনে দাও।

চুপটি করে রইলে কেনো
আনতে গেলে যাও
না পাইলে বউ এনে দিও
ঘোড়ার ডিমের ছাও।

প্রকাশিত :
০৪ নভেম্বর ২০১৬ খ্রি.
বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১২-১১-২০১৬ ১৬:২৫ মিঃ

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ডাংগুলি তে প্রকাশিত