আমি অভিশাপ
- মমিনুল হক ২৪-০৪-২০২৪

আমি অভিশাপ
শেখ মমিনুর ইসলাম
/
অবশেষে ঘুমের ঔষধ ও পরাজিত
একটা, দুইটা, তিনটা...................
এভাবে হাজারটাও বড়ি
আমার দু-চোখের কাছে পরাজিত!
জানো না হয়তো!
তোর ভালোবাসার না পেয়ে ছোঁয়া
এমন দৃশ্য রচনা.....
লেখা হয় প্রতিরাত!
তবুও তুমি-নিজেকে নিয়েই ব্যস্ত!
অচেতন মানুষের দুঃখের কথা
ভাবনা নেওয়ার সময়টুকু কোথায়।
অনমিকা-যেখানে তোর
স্বার্থের মায়া জালে বন্দী ঠিকানায়
দিয়েছো অন্য জনকে বসবাস!
চিরদিনের জন্য...।
তাইতো এখন হয়েছি আমি অভিশাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
১৩-১১-২০১৬ ০৩:৩০ মিঃ

পড়তে পারেন