মেয়ে তুমি
- মমিনুল হক ২৫-০৪-২০২৪

মেয়ে তুমি একা বসে-
দৃষ্টি সীমানায়! দু-নয়নের আবছা ছায়ায়,মহুয়ার বসুন্ধরাতে
দিগন্তের শেষ বেলায়-মনের কুঠিরে যাকে তুমি দেখতে পাও!
জেনে রাখো সে তোমার..
একমাত্র না পাওয়া, প্রেমিক পুরুষ!
একদিন স্বার্থের বলিতে, যাকে হারিয়ে দিয়েছিলে
অবহেলায়, তুচ্ছতায়; পরবাসী দিয়ে
অথচ আজ শুধু তোমার জন্য পড়ে আছে-
কষ্টে পুড়া হৃদয়ের ছাই!
এমনি হয়, মানুষ চিনতে না পারলে
পর মুহূর্তে হায় হায়, উচ্চারিত হয়!
কিছুই করার থাকেনা যখন- আপন শহরের সব রাস্তা বন্ধ তখন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

shekmominurislam
১৬-১১-২০১৬ ১০:৩৭ মিঃ

ধন্যবাদ ভাই

M2_mohi
১৫-১১-২০১৬ ২১:১১ মিঃ

সর্জন লেখকের বিশ্লেষণ পুর্ন রচনাশিল্প

shekmominurislam
১৫-১১-২০১৬ ০০:৪২ মিঃ

একবার পড়ুন...লেখার দায়িত্ব আমাদের,,,,মান বিচার করবেন আপনারা,,