প্রেম নিবেদন
- হোসাইন মুহম্মদ কবির ২৭-০৪-২০২৪

স্কুল জীবন শেষের দিকে
পড়ার অনেক টাই চাপ
এর মাঝে অনুভব করি 
হৃদয়ে প্রেমের অগ্নিতাপ 
:
নির্ঘুম কাটে কতই রাত 
নিত্য পরি কবিতার প্রেমে 
ভালবাসার কথা বলতে
আমার শরির যায় ঘেমে 
:
তোমারই অপেক্ষায় থাকি
হাতে নিয়ে রক্ত রাঙা ফুল 
শুধু যে তোমায় ভালবাসি 
মানিনা কোনোই জাতিকুল 
:
শুধু তোমাকেই ভালবাসে 
অবুঝ হৃদয় আঁকি ছবি 
প্রেম আসে কার সুখ হয়ে
কেউ হয় ব্যর্থতায় কবি 
:
যে ভাবে হোক চাইরে আমি 
চিরদিন কবিতার মন 
ভুলে যত সব বিঁধা দণ্ড 
করি আজ প্রেম নিবেদন 
:
টেবিলে সকল বই রাখা
পড়াতে মন বসেনা কভু 
আমার বাসনা পূর্ণকর 
কবিতার প্রেম দাও প্রভু

              ০৬/১০/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।