হারিয়ে যাব
- তাসনিম রিফাত ১৯-০৪-২০২৪

মনে হয় আমি কিছুতে হারিয়ে যাব,
হয়ত ছোট শিশির বিন্দুতে ,
টকটকে লাল ফুলের পাপড়িতে ,
অথবা আকাশের নীলচে তারাতে,
হারিয়ে যেতে পারি কোন কবিতার খাতায়,
নিজেকে হারাতে পারি কোন কষ্টের কাছে,
হয়তোবা কোন গিরিখাতে,
মনে হয় আমি কোন কিছুতে হারিয়ে যাব......
হারিয়ে যেতে পারি তোমার চিবুকের তিলে,
অথবা কালো অন্ধকারের শেষ সীমানায়,
নিজেকে হারাতে পারি এ বিশাল বৃত্তে,
হারাতে পারি তোমার জলছবির পাশে,
অথবা দোদূল্যমাণ পেন্ডুলামের মাঝে,
হারাতে পারি সকাল কিংবা সাঁঝে,
হারিয়ে যেতে পারি তোমার মাঝে,
আমি মনে হয় কোন কিছুতে হারিয়ে যাব.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।