মধুময় লোডশেডিং
- এস.এম. আরিফ ২০-০৫-২০২৪

জানিস্ আজ লোডশেডিং, ইচ্ছে করছে দিয়াশিলাই জ্বালিয়ে বাম বৃদ্ধ আর তর্জনীতে চেপে তোর বুক বরাবর রেখে ডান চিবুক এর নতির পাশে আলতো করে গেথে দিই! . জানিস্ আজ লোডশেডিং তোকে নিয়ে গভীর রাতে হাতে হাত রেখে খালি পা এ পিচ ঢালা কুচকুচে বুকে দু 'জোড়া পা চালাতে ইচ্ছে করছে! অজানা পথে চলতে গিয়ে, তোর নাকের ফুটি ফুটি ঘাম স্বনাকের স্পর্শে মুছতাম ! . জানিস আজ লোডশেডিং মোমের মৃদু আলোয় দেখতে দেখতে, পাজাকোলে শয্যায়িত করতাম, দেহের প্রতি বিন্দু ঘামকে স্বয়ং ঠোঁটে চেখে দেখতাম! লোডশেডিং এ, এ পৃথিবী জ্বালিয়ে দিতাম !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।