জল ফড়িং ও জ্যোৎস্না
- জহিরুল ইসলাম অর্নব - অবিকল ২৯-০৩-২০২৪

জল-ফড়িং ও জ্যোৎস্না

নিভে যাক প্রদীপের শিখা,
আমি নক্ষত্রের প্রেমে পরিনি।
উড়ুউড়ু প্রজাপতির ডানায়
শিশিরের গন্ধ মিশে যায়
জ্যোৎস্নার পূর্ণতায়…!!
খোলা উঠোন জুড়ে যত
জল-ফড়িঙের মেলা,
আমি কল্পনায় এঁকে যাই
তাদের সবুজ-সবুজ খেলা…||

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।