সেদিন আমায় ক্ষমা করো
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

একদিন হৃদয়ের সঞ্চিত সব শক্তি শেষ হয়ে যাবে,
হৃদয় ক্লান্ত হয়ে যাবে, সেদিন-
রঙ দিয়ে মেখে বলা হবে না কেমন আছ?
সেদিন আমায় ক্ষমা করো।
কথাটা প্রতিফলিত হবে হৃদয় দেয়ালে
সেদিন কষ্ট পেলে ক্ষমা করো।
ভালোবাসি বলতে হয়তো লজ্জা পাবো
ভীত হবো।
দয়া করে সেদিন আমায় ক্ষমা করো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।