অদৃশ্য স্পর্শ
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

ট্রেনের ছোট্ট একটা কামরায় পাশাপাশি দুজন যাত্রা করবো।
দুজনের হাতে দুটো সস্তা চায়ের কাপ;
আমি আবৃতিতে তোমায় মগ্ন রাখবো।
এর বেশি রোমান্টিক হতে হয়তো পারবো না,
হাতে হাত না পড়লেও, দূর থেকেই মনটা ছোঁব।
তবে ভালোবাসবো বাধঁন ছাড়া হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।