আমি ভাল হয়ে যাবো
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

আমি ভাল হয়ে যাবো।
যদি বল কতটা? অনেকটা।
ঠিক যতটা খারাপ ছিলাম।
মাথার দিব্যি কিংবা মগজের দিব্যি নয়,
সকলের ঘৃণার দিব্যি।
কাউকে বুঝতে দেব না;
কাউকে শুনতে দেব না;
অনেকটা নিভৃতে, ক্যান্সারের মত।
সুন্দর চামড়ার নিচে রক্তাক্ত ঘা।
মনের মাঝে থাকবে ছাই চাপা আগুন।
কিন্তু ধোঁয়া বিহীন জ্বলবে।
কেউ ধোঁয়া সহ্য করে না।
আমি সত্যিই ভাল হয়ে যাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।