চাঁদের বুড়ি
- বিচিত্র কুমার ১৫-০৫-২০২৪

চাঁদের বুড়ি আয় না ফিরে
খুকুর কাছে আয়,
দুধভাত তুই খেয়ে যা
আয় না ফিরে আয়।

খুকুর থালায় নানা খাবার
আয় না খেয়ে যা,
খুকুর খেলনা নিয়ে যা
মাগুর মাছ খেয়ে যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।