যেদিন হঠাৎ উধাও হব
- শাওন সারথি ২৭-০৪-২০২৪

কোন এক কার্তিকে একদিন আমিও
হঠাৎ উধাও হব
টিএসসির কোন চা স্টলে চা পান করতে করতে।
হয়তো তখন দূরে নিশ্চুপ হবে গাড়ির স্বর,
সোডিয়াম বাতির ঝাপসা আলোয়
বাদুড়েরা চিনে নেবে গাছের কোঠর।
মোয়াজ্জিনের আযান ভাসবে ইথারে
আর মানুষেরা সদলবলে ছুটবে উপাসনালয়য়ে,
যেদিন হঠাৎ উধাও হব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।