কিছু কথা কিছু স্মৃতি
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

কিছু কথা যা বলা হয় না ,
কিছু পথ যা চলা হয় না ,
তবুও কিছু স্মৃতি যা ভোলা যায় না,
আর কিছু প্রীতি যা ম্লান হয় না ।

সবুজ অবুঝ মন যাকে বোঝানো দায় ,
মন তবুও কেন যে তাকেই চায় ;
ধূসর মরুর মত জীবন যাপন ,
স্থাপন করি স্মৃতির প্রতিলেপন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।