সুখের ছোঁয়ায় থাকো ভালোবাসা
- মমিনুল হক ২৬-০৪-২০২৪

সুখের ছোঁয়ায় থাকো ভালোবাসা
শেখ মমিনুর ইসলাম
/
আমি পুরনো চেনার মাঝে এখন অচেনা পাগল প্রেমিক
তুমি জানো না হয়তো মনি।

...................তোমার এক বিন্দু ভালোবাসা না পেলেও দেহ মাটি
...................অণু পরিমাণ ভুলতে পারি না, এটাই খাঁটি বাণী।

পৃথিবীর আলো বাতাস ছেড়ে, কল্পনায় যদি কখনো
হারিয়ে যাও। কি হবে বাস্তবতার চিত্র?

.....................জেনে রাখ বার বার-
......................বন্ধ হবে জীবনের গতিময় শ্বাসপ্রশ্বাস।

তোমাকে ছাড়া আমার জগৎ সংসার-
এ ধরায় বেঁচে থাকবে, এক সেকেন্ড সময়ও নয়।

....................ভাবতে গেলেই কষ্ট হয়,
....................অতুলনীয় মহব্বতে রাঙিয়ে পাওয়ার বাসনায়।

এক মুঠো ভালোবাসাও পাইনি এখনো। পরেও কি পাবো?
আশাও দেখি না-এই ভূবনের মাঝে বিন্দু বিন্দু।

....................তবে কি আমি?
....................তোমার কাছে পরাজিত সৈনিক। আর কত কাল

ভালোবাসাই দিয়ে যাবে-তোমাকে বিহীন
তবুও কেন চাই? সুখের ছোঁয়ায় থাকো, ভালোবাসার মানুষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
১১-১২-২০১৬ ০০:৪৪ মিঃ

পড়ার মাঝের পাওয়া যায় জ্ঞান-ভান্ডার