মাছির দল
- আরিফ শামসুল ২০-০৪-২০২৪

মাছিরা দুঃখের মতো দল বেঁধে উড়তে পারে না। তবে সবার উড্ডয়নই নিজস্বতাহীন। দৃশ্যত তারা তৈরি করে উড়াউড়ির কোরিওগ্রাফি।

যতবারই মাছির ছদ্মবেশে উড়ি, ওজনস্তর থেকে ঠিক ঠিক আলাদা হয়ে পড়ি। মাছিরা কি অভিনয় বোঝে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।