আমি এক পদ্মপাতা তাই
- এষা রায় ১৭-০৪-২০২৪

শিশির করে টলমল
চারিদিকে সুখের শতদল
যত'ই থাকুক শতদলের শোভা'ই
কচুপাতা ,পদ্মপাতার জীবন গল্প একই,
নাই কৌশল শিশির জমাবার।
আমি ও এক পদ্মপাতা তাই
ক্ষণস্থায়ীর উদাহরণ হয়ে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।