শুধরে নেবো
- এষা রায় ২০-০৪-২০২৪

ভেবে আপন পাপ করেছি
বলতে গিয়ে ভুল,
কতশত বিধি-নিষেধ
তবু তোতেই মশগুল।

তোর জন্য সব ভুলেছি
ছেড়েছি ভূষণ,ভুলেই গেছি লাজ,
তবু যে তোর মন পাইনি
সব কথাতেই ঝাঁঝ।

আমি না হয় বোর করে দেই
সন্দেহজাল বুনি,
বাসলে ভাল এই আমাকে
ক্ষতি কি হত অনেকখানি?

সত্য বলায় রাগ হয়ে যাস
দায় হয়েছে আমার ,
মরমেতে পুড়বো
তবু করবোনা প্রেম আবদার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।