ভুলে যাবে হয়ত ভূলে যাব৷
- আবু নাছের জুয়েল ২৪-০৪-২০২৪

জানি ভুলে যাবে,
ভুলে যাবে মিষ্টি সকাল,
ভুলে যাবে শিশির ভেজা পথ,
ভুলে যাবে পিচ ঢালা রাস্তা,
ভুলে যাবে ফুল, পাখি গান
ভুলে যাবে সত্যি ভুলে যাবে৷
আমি জানি ভুলে যাবে,
ভুলে যাবে বন্ধু যারা ছিলে,
ভুলে যাবে প্রেয়সি তুমিও,
চল করে ভুলে যাবে,
আছে যত আপন জনা সব,
ভুলে যাবে হয়তবা সকলেই৷
আর আমি তো আমিই,
সব হারিয়ে নিঃস্ব হবো,
একলা একা ছন্নছারা হবো,
এরপর একদিন চলে যাবো,
দুর কোন না ফেরার দেশে,
সেখানে এমনিতেই ভুলে যাবো সব,
স্মৃতি ,বন্ধুত্ব কিংবা ভালোবাসা,
ভুলে যাবো সবিই ভুলে যাবো৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৫৫ মিঃ

sonder