তোমার জন্য আশীর্বাদ!
- মাহাবুব আলম ২৬-০৪-২০২৪

তুমি এখনো চাঁদ না দেখে মুখ লুকাও,
আগ্নেয়গিরির জ্বালামুখ দেখে খুশি হও,
যেদিন চাঁদের আলোর অভাব হবে তোমার,
যেদিন লাভার স্পর্শে গলে গলে মাথা নুয়ে যাবে,
ঢেউহীন হয়ে পড়বে তোমার জলজ অনুভূতি গুলো,
সেদিন তূর্য নিনাদ হয়ে ডেকে ডেকে বলবো
আজ-কালের কথাগুলো; যদি শুনতে পারো কিছু,
তবেই তুমি আমায় ভালোবাসো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।