কবিতার খাতা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৮-০৪-২০২৪

এটা কি ?
কবিতার খাতা?
প্রশ্নছুড়ে দিল অতিথি।
কি লিখো তুমি ?
প্রেমের কবিতা?
নাকি সমাজের কথা লিখবে?
আমি চুপ ছিলাম।
বললাম তার পাশে বসে।
কবিতার কি আছে ভাষা
আমিতো এই বসে বসে
কলমের কালি নষ্ট করি।
জীবনের গল্প লেখার চেষ্টা করে।
ভেঙ্গেছি অনেক কলম।
প্রেমের কবিতা হল না লেখা।
ভালবাসবে কি আমায়?
প্রশ্ন ছুড়ে দিলাম তার দিকে।
সে দাড়িয়ে ছিল।
বললনা কিছু
আমিও দেখলাম তাকে।
ভালবাসার শ্রেষ্ঠ কবিতা লেখা হল ।
নিরব কবিতা ।
ভাষাহীন কবিতা।
শব্দহীন কবিতা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

almamun1996
০৫-০২-২০১৯ ১৫:২৫ মিঃ

লিখন খলীফা ধন্যবাদ

Likhon198888
১৭-০৩-২০১৭ ২৩:১৪ মিঃ

কবিতার খাতা নিয়ে ও কবিতা ।।।ওয়াও

almamun1996
০২-০৩-২০১৭ ২২:৪৪ মিঃ

it.s not /love?